ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নেছারাবাদে আগুনে পুড়ল ২১ দোকান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
নেছারাবাদে আগুনে পুড়ল ২১ দোকান

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাজারের ২১টি দোকান পুড়ে গেছে।

রবিবার (২ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে নেছারাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. আব্দুস সালাম জানান, অগ্নিকাণ্ডে কমলের কমল ফার্নিচার, পীযূষ শিকদারের ও সমীর রায়ের চায়ের দোকান, সাইফুল হাওলাদারের কাঠের দোকান, সুমন শেখের ফার্নিচারের দোকান, স্বপনের ওয়ার্কশপ, মিঠুনের অটো রিক্সার গ্যারেজসহ মুদি ও হার্ডওয়ারের আরও অনেক দোকান পুড়ে গেছে।

তিনি বলেন, স্থানীয়ভাবে ফায়ার সার্ভিস খবর পেয়ে দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি হয়েছে।

স্থানীয় আটঘর কুড়িয়ানা ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান মিঠুন হালদার জানান, আগুনে ব্যাপক ক্ষতি হয়েছে। ২১টি দোকানের পুরোটা পুড়ে ছাই হয়েছে। এছাড়া  কিছু দোকানের আংশিক ক্ষতি হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আমরা সরেজমিনে তদন্ত করে ক্ষতির পরিমাণ এর তালিকা করে হিসাব করেছি। অগ্নিকাণ্ডে এক কোটি ৮লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিক একটি ধারণা করা হচ্ছে।  

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হাসান জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় তদন্ত চলছে। তবে এ বিষয়ে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa