ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে দল বেঁধে ধর্ষণ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে দল বেঁধে ধর্ষণ 

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে কলাবাগানে নিয়ে দল বেঁধে ধর্ষণ ও সব কিছু লুটে নেওয়ার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (০১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দরবস্ত ইউনিয়নে গন্ধক গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-ওই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও আব্দুল হাদী আকন্দের ছেলে মনির আকন্দ (৪৪)।

পুলিশ জানায়, জাহিদুল নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে এক তরুণীর সঙ্গে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমে প্রেম করে আসছিলেন। একপর্যায়ে দেখা করার কথা বলে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ওই তরুণীকে ডেকে দরবস্ত ইউনিয়নের একটি কলাবাগানে নিয়ে জাহিদুল ও তার সহযোগীরা ধর্ষণ করেন। পরে মেয়েটির কানের দুল ও  গলায় থাকা সোনার গহনা ও নগদ টাকা লুট করে পালিয়ে যান তারা।  

এ ব্যাপারে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভিকটিম গোবিন্দগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, ‍‍প্রেমের ফাঁদে ফেলে দল বেঁধে ধর্ষণের অভিযোগে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে লুট করে নেওয়া গহনা ও টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা প্রতারক জিনের বাদশা গ্রুপের সদস্য। তারা কৌশলে মানুষকে গুপ্তধন পাইয়ে দেওয়ার কথা বলে প্রতারিত করে আসছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa