ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান পেল মানাফ স্মৃতি সংসদ সম্মাননা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান পেল মানাফ স্মৃতি সংসদ সম্মাননা

সিরাজগঞ্জ: বাংলানিউজের সিরাজগঞ্জ করেসপন্ডেন্ট সাংবাদিক স্বপন চন্দ্র দাসসহ শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সেবামূলক কার্যক্রমের স্বীকৃতিস্বরূপ সম্মাননা সনদ ও ক্রেস্ট দিয়েছে মানাফ স্মৃতি সংসদ নামে একটি সংগঠন।  

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে মানবসেবামূলক সংগঠন মানাফ স্মৃতি সংসদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ সম্মননা দেওয়া হয়।

 

১১টি ক্যাটাগরিতে এ সম্মননা প্রাপ্তদের মধ্যে রয়েছেন- বীর মুক্তিযোদ্ধা, নারী মুক্তিযোদ্ধা, মানবিক ডাক্তার, মানবিক সাংবাদিক, সেরা রক্তদাতা, সেবামূলক কার্যক্রমে অংশ নেওয়া ফেসবুক গ্রুপসহ বিভিন্ন সেবামূলক সংগঠন।  

শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান এফ মেডিসিন ডা. এম আব্দুল্লাহিল কাফির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী শফিকুল ইসলাম।  

বিশেষ অতিথি ছিলেন সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের তও্বাবধায়ক প্রকৌশলী আসাদ হালিম ও ব্রজেন্দ্র কুমার সরকার, শাহজাদপুর সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর আব্দুল জব্বার, দিনাজপুর এল জি ই ডি নির্বাহী প্রকৌশলী শহীদুল ইসলাম প্রমুখ।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র সহকারী প্রকৌশলী এম এম মাহমুদুন্নবী। স্বাগত বক্তব্য দেন মানাফ স্মৃতি সংসদ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটি আহ্বায়ক ও মানবিক ডা. মো. গোলাম কিবরিয়া।

গত বছরের ২৮ সেপ্টেম্বর সম্পূর্ণ অলাভজনক ও অরাজনৈতিক সংগঠন হিসেবে মানাফ স্মৃতি সংসদ আত্মপ্রকাশের পর থেকে প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ, দুস্থ নারীদের সেলাই মেশিন, বিভিন্ন হাফিজিয়া মাদরাসায় অজুখানা নির্মাণ, ছিন্নমূল মানুষদের উন্নতমানের খাবার বিতরণ, গরিব অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা, ঈদে দরিদ্রদের মাঝে আর্থিক সহায়তা এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa