ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ঢামেকের ৭ তলা থেকে লাফিয়ে আহত রনি মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
ঢামেকের ৭ তলা থেকে লাফিয়ে আহত রনি মারা গেছেন

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন ভবনের ৭ তলা থেকে লাফিয়ে পড়ে আহত রোগী রিয়াদুল ইসলাম রনি (২২) মারা গেছেন। ঘটনার পরপরই মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা দিকে তাকে মুমূর্ষু অবস্থায়  উদ্ধার করে জরুরি বিভাগের আইসিইউতে চিকিৎসা দেওয়া হয়।

শুক্রবার (৩০সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে জেনারেল আইসিইউতে  চিকিংসাধীন অবস্থায় মারা যান তিনি। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলায়, বাবার নাম দুলাল ব্যাপারী।

তার এক আত্বীয় জানান,  চাঁদপুর থেকে রনিকে গত সোমবার ((২৬ সেপ্টেম্বর)ঢামেক হাসপাতালে  ভর্তি করা হয়। তার মাথায় সমস্যা দেখা দিয়েছিল। নতুন ভবনের সাত তলায় ৭০১ নম্বর ওয়ার্ডে তিনি ভর্তি ছিলেন।

তার মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে হাসপাতালের ভবন থেকে লাফিয়ে পড়ার কারণ এখনো জানা যায়নি। যদিও পরিবার বলছে তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa