ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

ঢাকা: বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জাঁকজমকপূর্ণ পরিবেশে কেক কেটে জন্মদিন উদযাপন করেন উত্তরার সর্বস্তরের জনগণ।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সালমান খান প্রান্তর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আফসার উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক চৌধুরীসহ উত্তরা পূর্ব ও পশ্চিম থানা ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীসহ সাধারণ উত্তরাবাসী।

উৎসবমুখর এ অনুষ্ঠানে সভাপতির শুভেচ্ছা বক্তব্যে সালমান খান প্রান্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার শৈশব থেকে বিভিন্ন ঘটনা, কষ্টের দিনের কথা, চড়াই-উৎরাই, সুশাসন, সাহসী পদক্ষেপ, সংগ্রাম ও সাফল্য তুলে ধরে প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন এবং উত্তরাবাসীকে সব সময় পাশে থাকার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa