ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘দুধ পড়া’ খাইয়ে স্ত্রীকে হত্যা, স্বামী প্রেমিকাসহ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
‘দুধ পড়া’ খাইয়ে স্ত্রীকে হত্যা, স্বামী প্রেমিকাসহ গ্রেফতার

ঢাকা: প্রেমিকার পরামর্শে স্ত্রীকে দূরে সরিয়ে দিতে ‘দুধ পড়া’ খাইয়েছিলেন সালাম। স্ত্রী স্মৃতিও স্বামীর দেওয়া দুধ খেয়ে পাড়ি জমিয়েছেন পরপারে।

এ ঘটনায় প্রেমিকা শিরিনসহ গ্রেফতার হয়েছেন সালাম। ‘পড়া দুধ’ দেওয়া নারী বৃষ্টিকেও গ্রেফতার করেছে পুলিশ।

তেজগাঁও এলাকার হত্যাকাণ্ডের এ ঘটনায় সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সালাম, শিরিন ও বৃষ্টিকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক।

তিনি বলেন, তেজগাঁওয়ের পশ্চিম নাখালপাড়ায় স্মৃতির (১৮) মৃত্যু হয়। এ ঘটনায় তার পরিবার একটি হত্যা মামলা করেন। পুলিশ তদন্ত করতে নেমে জানতে পারে স্মৃতিকে পরিকল্পনা করে হত্যা করা হয়েছে।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি বলেন, স্মৃতির স্বামী সালাম তেজগাঁওয়ের একটি বিস্কুট কোম্পানিতে কাজ করা অবস্থায় শিরিন নামে এক তরুণীর সঙ্গে প্রেম হয়। কয়েক বছর পর তাদের প্রেম ভেঙে গেলে মামাতো বোন স্মৃতিকে বিয়ে করেন সালাম। তবে, একই প্রতিষ্ঠানে কাজ করার বদৌলতে সালাম-শিরিনের প্রেম আবার জেগে ওঠে। দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। পরে শিরিন প্রেমিক সালামকে বলেন স্মৃতিকে দূরে সরিয়ে দিতে হবে।

পরিকল্পনা অনুযায়ী তারা বৃষ্টি নামে এক নারীর কাছে যান। তিনি জ্বীন নিয়ন্ত্রণ করেন বলে ওই এলাকায় কথিত রয়েছে। তিনি সালামকে পরামর্শ দেন ‘দুধ পড়া’ খাওয়ালে স্মৃতি দূরে সরে যাবে। বৃষ্টির কাছ থেকে সালাম ‘দুধ পড়া’ নিয়ে স্ত্রীকে খাওয়ান।

গত রোববার (২৫ সেপ্টেম্বর) দুধ খেয়ে অসুস্থ হয়ে পড়লে স্বজনরা স্মৃতিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদিন দুপুরে হাসপাতালে স্মৃতির মৃত্যু হয়।

এ ঘটনায় স্মৃতির বাবা কামাল বাদী হয়ে মামলা দায়ের করেন। তার পরিপ্রেক্ষিতে তেজগাঁও থানা পুলিশ স্মৃতির স্বামী সালাম, তার প্রেমিকা শিরিন ও কথিত ‘জ্বীন নিয়ন্ত্রণকারী’ বৃষ্টিকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
পিএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।