ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

পথচারীকে চাপা দিয়ে খাদে প্রাইভেটকার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
পথচারীকে চাপা দিয়ে খাদে প্রাইভেটকার! দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার।

কুমিল্লা: কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারের ছঘুরা এলাকায় ট্রাকের ধাক্কায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে গেছে। এসময় মোহাম্মদ হাকিম (৬০) নামে ওই পথচারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাকিম কিশোরগঞ্জের তাড়াইল থানার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৭টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারের ছঘুরা এলাকায় একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সড়কের পাশের একটি গাছে ধাক্কা খেয়ে এক পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা গাড়ির ভেতরে থাকা চালক, তার স্ত্রী ও মেয়েকে বের করেন। এসময় চালক ও তার স্ত্রী স্থানীয়দের বলেন, গাড়ির নিচে আরেকজন আছেন। পরে স্থানীয়রা গাড়িটি কাত করলে হাকিমের মরদেহ দেখতে পেয়ে উদ্ধার করে। আহত তিনজন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মরদেহটি ঘটনাস্থলেই রয়েছে।  

হাকিমের ভাগিনা ইয়াসিন বলেন, মামা স্থানীয় পপুলার রাইস মিলে চাকরি করেন। ৭টার দিকে নাস্তা খেয়ে মিলে যাচ্ছিলেন। পেছন থেকে গাড়িটা আইসা মামারে মাইরা দিছে। পরে আমরা প্রাইভেটকারের নিচ থেইকা মামার লাশ উদ্ধার করছি।  

এ বিষয়ে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa