ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসের ধাক্কায় প্রাণ গেল সোনাইমুড়ী প্রেসক্লাব সভাপতির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
বাসের ধাক্কায় প্রাণ গেল সোনাইমুড়ী প্রেসক্লাব সভাপতির খোরশেদ আলম সিকদার

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বাসের ধাক্কায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক খোরশেদ আলম সিকদার (৫৫) নিহত হয়েছেন।  

দুর্ঘটনার পর মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে কুমিল্লা গৌরিপুর বাজার এলাকায় পৌছার পর মারা যান তিনি।

 

এর আগে, একই দিন সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলার সোনাইমুড়ী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নোয়াখালী-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খোরশেদ আলম সিকদার (৫৫) উপজেলার ৯ নম্বর দেওটি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আনন্দিপুর গ্রামের হামিদ উল্যাহ পণ্ডিত বাড়ির মৃত মো. ইদ্রিসের ছেলে। তিনি দৈনিক দিনকালের সোনাইমুড়ী উপজেলা প্রতিনিধি ও সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ছিলেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পেশাগত কাজে উপজেলার সোনাইমুড়ী বাজার থেকে পার্শ্ববর্তী চাষিরহাট বাজারে যাচ্ছিলেন সাংবাদিক শিকদার। এসময় জেলা শহর মাইজদী থেকে ঢাকাগামী লাল সবুজ পরিবহনের একটি বাস সোনাইমুড়ী পৌরসভার রামপুর এলাকায় তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।  

এতে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে গেলে চালক ও হেলপার বাস ফেলে পালিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাইমুড়ী পপুলার হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা গৌরিপুর বাজার এলাকায় তার মৃত্য হয়।  

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন আর রশিদ বিষয়টি নিশ্চিত করেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে স্থানীয়দের সহযোগিতায়া বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।