ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ে মেনে না নেওয়ায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা! 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
বিয়ে মেনে না নেওয়ায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা! 

ঢাকা: রাজধানীর পূর্ব রামপুরা এলাকার একটি বাসা থেকে সৈয়দ আরিফ আহমেদ দরুদ (২৪) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেন রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

নিহত সৈয়দ আরিফ আহমেদ দরুদ (২৪) মাগুরা শ্রীপুর উপজেলার মৃত আহাম্মদ আক্তারের সন্তান দরুদ। তিনি কবি সৈয়দ ফররুখ আহমদের নাতি।  

সৈয়দ আরিফ আহমেদ দরুদ ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে বিবিএর শিক্ষার্থী ছিলেন। তিনি পূর্ব রামপুরা এলাকার একটি বাড়ির চার তলায় ভাড়া থাকতেন।  

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনার সময় দরুদের মা রেবেকা আক্তার ও বোন গ্রামের বাড়িতে ছিলেন। তারাও মানসিকভাবে অসুস্থ। শনিবার দুপুরের দিকে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

ওসি রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, একটি মেয়ের সঙ্গে তার বিয়ে হয়েছিল। সেটা পরিবার মেনে নিতে পারেনি। এই কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। এছাড়া পারিবারিক কিছু কারণও ছিল বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘন্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এজেডএস/ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।