ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিদেশ যেতে না পেরে যুবকের আত্মহত্যা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
বিদেশ যেতে না পেরে যুবকের আত্মহত্যা

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জে মো. আব্দুল্লাহ (২৪) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) দিনগত রাতের কোনো এক সময় নিজ শয়নকক্ষে রশি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে তিনি আত্মহত্যা করেন।

নিহত আব্দুল্লাহ উপজেলার কলাতিয়া ইউনিয়নের ছাতিরচর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে।

নিহতের বোন জানান, আব্দুল্লাহ একটি কোম্পানিতে মালামাল ডেলিভারির কাজ করতো। বিদেশের যাওয়ার জন্য টাকা জমা দিয়ে দুই বছরেও সেটির কোনো অগ্রগতি হচ্ছিল না। ভালো কোনো কাজ না থাকায় তিনি হতাশায় ভুগছিলেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা বোঝা যাচ্ছে না।

তিনি আরও বলেন, রাতে আমার ভাই আমাকে ম্যাসেজ দিয়ে বলেছিল, 'আমি চলে যাচ্ছি দুনিয়া ছেড়ে'। এটি গভীর রাতে হওয়ার সে সময় আমি  ম্যাসেজ দেখিনি। সকালে মেসেজ দেখার পরে ঘরে গিয়ে দেখি আমার ভাই দুনিয়াতে নেই।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আর রশীদ বাংলানিউজকে জানান, কলাতিয়া ইউনিয়নের ছাতিরচর গ্রামে এক যুবক আত্মহত্যা করেছেন। শুনেছি তিনি বিদেশে যাওয়ার জন্য টাকা জমা দিয়েও না যেতে পারায় হতাশাগ্রস্ত ছিলেন।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।