ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরির অভিযোগে উত্তরায় চার বোন গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
চুরির অভিযোগে উত্তরায় চার বোন গ্রেফতার

ঢাকা: রাজধানীর উত্তরায় একটি বাসা থেকে চুরি করার অভিযোগে চার নারীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে সম্পর্কে তারা চার বোন।

তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা হওয়ার পরে সে মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সকালে উত্তরা পশ্চিম থানার ১২ নম্বর সেক্টরের একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। আটকরা পরস্পর বোন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায়। কিন্তু তারা বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে চুরি করেন।  এর আগেও তারা গ্রেফতার হয়েছে।

আটকরা হলেন, আকলিমা খাতুন (২২),  মুন্নি আক্তার (২০),  তামান্না আক্তার (২২) এবং পিয়ারা খাতুন (২৫)।   মুন্নি ও তামান্না আপন বোন। বাকি দুইজন তাদের চাচাতো ও ফুফাতো বোন।  

তারা ৪ বোন বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে বিভিন্ন বাসায় গৃহকর্মী হিসেবে কাজ নেন।  এরপর সুযোগ বুঝে চুরি করে পালিয়ে যান। যেহেতু চুরি করেই তারা অন্য জেলায় পালিয়ে যান, তাই তাদের শনাক্ত করতে বেশ বেগ পেতে হয়।  

মঙ্গলবার সকালে তারা উত্তরা পশ্চিম থানার ১২ নং সেক্টরের একটি বাসায় চুরি করতে গেলে হাতেনাতে তাদের গ্রেফতার করা হয়। এর আগেও তারা মিরপুরে চুরি করতে গিয়ে আটক হন। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
এজেডএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।