ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবাকে মারধর, ভিডিও ভাইরালের পর ছেলে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
বাবাকে মারধর, ভিডিও ভাইরালের পর ছেলে গ্রেফতার

কুমিল্লা: কুমিল্লার ব্রাহ্মণপাড়ার উত্তর নাগাইশ গ্রামে সম্পত্তির জন্য বৃদ্ধ বাবাকে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে নির্যাতনের শিকার বৃদ্ধের আরেক ছেলে থানায় মামলা দায়ের করেন।

 

শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে নির্যাতনকারী ওই ছেলেকে গ্রেফতার করে পুলিশ।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর নাগাইশ এলাকার আবদুল জলিলের (৮০) ছেলে আবদুল মান্নান (৩০) গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) তার বাবাকে মারধর করেন। এর একটি ভিডিও ধারণ করেন প্রতিবেশীরা। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে ওই ছেলেকে গ্রেফতার করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। ১ মিনিট ১৬ সেকেন্ডের ওই ভিডিও ফুটেজে দেখা যায়, আবদুল মান্নান তার বাবা আবদুল জলিলকে গালমন্দ করছেন। একপর্যায়ে তিনি বাবার থাকার দোচালা টিনের ঘরের ভেতর যান। সেখানে বৃদ্ধ বাবাকে এলোপাতাড়ি কিলঘুষি মারতে থাকেন। আবদুল জলিল এসময় ঘর থেকে বাইরে বেরিয়ে এলে মান্নান ঘরের পাশে রাখা একটি বাঁশের লাঠি দিয়ে বেদম পেটান বাবা আবদুল জলিলকে। এসময় আবদুল জলিল চিৎকার করতে করতে কাঁদতে থাকেন।  

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আবদুল জলিলের অপর ছেলে নাঈম আহমেদ বাদী হয়ে বাবাকে মারধরের ঘটনায় ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আমরা স্থানীয় একটি বাড়ি থেকে পলাতক অবস্থায় তাকে গ্রেফতার করি। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। শুনেছি তার নামে সম্পত্তি লিখে দেওয়ার জন্যই তিনি তার বাবাকে নির্দয়ভাবে মারধর করেছেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।