ঢাকা, শনিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুর্ঘটনায় নিহত মিশুর ভাই-বোনের পড়াশুনার দায়িত্ব নিলেন যুবলীগ নেতা এলিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
দুর্ঘটনায় নিহত মিশুর ভাই-বোনের পড়াশুনার দায়িত্ব নিলেন যুবলীগ নেতা এলিট

প্রতিদিন খুব সকালে মেয়ে মিশু রানী দেবীকে কলেজে দিয়ে আসতেন সূর্য দেব নাথ। তারপর প্রতিদিনের কাজে হাত দিতেন।

মেয়ের স্বপ্ন ছিল এইচএসসি পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পড়ালেখার। সেই স্বপ্নই দেখছিল কৃষক সূর্য দেবনাথ ও তার পরিবার। কিন্তু বিধি বাম ঘাতক লরি মুহূর্তে সেই আশা শেষ করেছে। হাউমাউ করে কাঁদতে কাঁদতে এভাবেই মেয়ে নিহতের ঘটনা বর্ণনা করেন সূর্য দেব নাথ।

মঙ্গলবার (২ আগস্ট ) সকাল ৮ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিশু রানী দেবী (১৯) উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম খৈয়াছড়া গ্রামের সূর্য দেবনাথের মেয়ে। সে নিজামপুর সরকারি কলেজের ব্যবসায় শিক্ষা শাখার এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

সড়ক দুর্ঘটনায় নিহত অদম্য মেধাবী শিক্ষার্থী মিশুর পরিবারের সঙ্গে দেখা করতে আসেন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট। এই সময় নিয়াজ মোর্শেদ এলিট নিহত মিশুর এক ভাই ও বোনের পড়ালেখার দায়িত্ব নেন এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেন।  

সড়ক দুর্ঘটনায় নিহত অদম্য মেধাবী শিক্ষার্থী মিশুর পরিবারের সঙ্গে দেখা করতে আসেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

এ সময় নিয়াজ মোর্শেদ এলিট নিহত মিশুর এক ভাই ও বোনের পড়ালেখার দায়িত্ব নেন এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেন।  

কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট বলেন, দুঃসময়ে তাদের দুঃখের ভাগিদার হতে পেরে ভালো লাগছে। আপনাদের যেকোনো সুবিধা-অসুবিধা জানাবেন। আমি আমার সাধ্যের মধ্যে আপনাদের সঙ্গে থাকার চেষ্টা করবো।

এছাড়া সড়ক দুর্ঘটনায় রোধে সবাইকে আরও বেশি সচেতন হওয়ার আহ্বানও জানান তিনি।  

এ সময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, উপজেলা যুবলীগ নেতা শওকত আজিম রিংকুসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।