ঢাকা, শনিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
টাঙ্গাইলে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত প্রতীকী ছবি

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী সাইফুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই যাত্রী।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঘাটাইল উপজেলার হরিপুর গ্রামের বাসিন্দা সাখাওয়াৎ হোসেনের স্ত্রী নুসরাত জাহান হিমু (৩০)। তার স্বামী সাখাওয়াৎ কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা। নিহত অন্যজন হলেন গোপালপুর উপজেলার উত্তর বিলডোবা গ্রামের বাসিন্দা সাইফুল ইসলাম (৫৫)।

আহত দু’জনের মধ্যে একজন নিহত হিমুর শাশুড়ি ফরিদা বেগম।

জানা গেছে, শাশুড়ি ফরিদা বেগমকে চিকিৎসক দেখানোর জন‌্য ঘাটাইল থেকে অটোরিকশা করে টাঙ্গাইল যাচ্ছিলেন। অন্যদিকে, শিক্ষক সাইফুল ইসলামও চিকিৎসক দেখাতে যাচ্ছিলেন। তাদের বহনকরা অটোরিকশাটি ওই মহসড়কের টাঙ্গাইলের রাবনা বাইপাস এলাকায় এলে উত্তরবঙ্গগামী যাত্রীবাহী একটি বাস সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই শিক্ষক সাইফুলের মৃত‌্যু হয়। এ সময় গুরুত্বর আহত হন হিমু ও তার শাশুড়ি ফরিদাসহ তিনজন। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। এতে হিমুর শারিরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন‌্য ঢাকায় পাঠানো হয়। পরে ঢাকার নেয়ার পথে হিমুর মৃত‌্যু হয়।  


নিহত সাইফুলের ভাতিজা শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, তিন বছর যাবত তার চাচার হার্টে সমস্যা দেখা দিয়েছে। তাই ডাক্তার দেখাতে শুক্রবার বাড়ি থেকে বের হন চাচা সাইফুল। হাসপাতালে যাওয়ার আগেই সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহিম মিয়া বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা সূর্য পরিবহনের একটি বাস গাইবান্ধার দিকে যাচ্ছিল।  

অন্যদিকে, গোপালপুর থেকে ছেড়ে আসা একটি অটোরিকসা টাঙ্গাইল শহরের দিকে যাচ্ছিল।
যানবাহন দুইটি রাবনা ওভারপাসের নিচে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাইফুল নিহত হন। এছাড়া অটোরিকশার চালকসহ দুই নারী আহত হন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে সাইফুলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।