ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিনে শ্রমিক আর রাতে মিটার চোর, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
দিনে শ্রমিক আর রাতে মিটার চোর, আটক ৩

মানিকগঞ্জ: দিনে শ্রমিক হিসেবে কাজ করলেও রাত হলেই চুরি করতে বৈদ্যুতিক মিটার। এমনই তিন মিটার চোরকে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে আটক করেছে পুলিশ।


  
পুলিশ জানায়, গত মাসে বগুড়ার শেরপুর থেকে তথ্য প্রযুক্তির মাধ্যমে সজীব নামে এক মোবাইল ব্যাংকিং সার্ভিসের এজেন্টকে আটক করে। সজীবের দেওয়া তথ্য মতে নওগাঁ সদর থেকে আটক করা হয় বকুল নামে এক চোরকে। এরপর চোর চক্রের সদস্য নাজমুল হোসেন সীমান্তকে দুপচাঁচিয়া থেকে এবং কাইয়ুম আলীকে চৌহালি থেকে আটক করা হয়। পরে কাইয়ুমের দেওয়া তথ্য মতে অভিযান চালিয়ে আশুলিয়া থানার গাজীচট থেকে মাসুদ রানাকে আটক করা হয়। এর মধ্যে সজীবকে ছেড়ে দেওয়া হয়।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে সাটুরিয়া থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তিন চোরকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর সার্কেল অতিরিক্তি পুলিশ সুপার ভাস্কর সাহা।

অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, এ তিনজন সাটুরিয়ার তিন বাড়িতে শ্রমিক হিসেবে কাজ করতেন। তারা দিনের বেলায় কাজ করতেন আর রাতে চুরি করতেন। আটক তিনজন ম্যাজিস্ট্রেটের সামনে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
 
বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।