ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাগরে ট্রলারডুবি: সাত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
সাগরে ট্রলারডুবি: সাত মরদেহ উদ্ধার

কক্সবাজার: বঙ্গোপসাগরের কক্সবাজার নাজিরারটেক চ্যানেলে ট্রলারডুবির ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় দুই দিনে সাতজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২১ আগস্ট) কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস বাংলানিউজকে জানান, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে নিখোঁজ আরও দুজনের মরদেহ উদ্ধার করেছেন স্থানীয় জেলে ও তাদের স্বজনরা। তারা হলেন কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের নাজির হোসেনের ছেলে আনোয়ার হোসেন (২৮) ও ছৈয়দ নুরের ছেলে নুরুল ইসলাম (৩৫)।

তিনি জানান, এর আগে রোববার সকালে তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়। তারা হলেন খুরুশকুলের পূর্ব হামজার ডেইল এলাকার মৃত মো. সুলতানের ছেলে হোসেন আহমদ (৪২), খুরুশকুলের মামুনপাড়ার আবুল হোসেনের ছেলে আজিজুল হক (৩২) ও হামজার ডেইল এলাকার নুরুল হকের ছেলে মো. আবছার (২২)।

এর আগে শনিবার (২০ আগস্ট) বিকেলে তৈয়ব ও সাইফুল নামে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। এনিয়ে বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে সাতজনের মরদেহ ও ১১ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো খোরশেদ আলম নামে এক জেলে নিখোঁজ রয়েছেন।

গত ১৯ আগস্ট (শুক্রবার) বিকেলে নাজিরারটেক চ্যানেলে ১৯ জেলেসহ এফবি মায়ের দোয়া নামের ফিশিং ট্রলার সাগরে ডুবে যায়। এ সময় ১১ জেলেকে জীবিত উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।