ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হত্যার পর দরজা বন্ধ করে পালালেন রিকশাচালক!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
স্ত্রীকে হত্যার পর দরজা বন্ধ করে পালালেন রিকশাচালক!

ঢাকা: রাজধানীর মুগদার মান্ডা এলাকায় স্ত্রীকে হত্যার পর বাইরে থেকে দরজা আটকে পালিয়ে যাওয়ার অভিযোগ ওঠেছে এক রিকশাচালকের বিরুদ্ধে।  

শনিবার (২০আগস্ট) মান্ডার একটি বাসা থেকে রিকশাচালক রেজাউল হকের (৪০) স্ত্রী নার্গিস আক্তারের (৩৪) মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পরে সন্ধ্যার দিকে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।  

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বলেন, মুগদার উত্তর মান্ডার একটি বাসায় ভাড়া থাকতেন নার্গিস আক্তার ও তার স্বামী রেজাউল। নার্গিস বাসা বাড়িতে কাজ করতেন। রেজাউল রিকশা চালাতেন। তাদের ঘরে দুই মেয়ে এক ছেলে আছে। তারা গ্রামের বাড়ি নোয়াখালীতে থাকে।

এসআই আরও বলেন, শুক্রবার রাত ১২টার দিকে স্বামী-স্ত্রীর ঝগড়া দেখতে পান প্রতিবেশীরা। এরপর গ্রামের বাড়ি থেকে ছেলেমেয়েরা নার্গিস আক্তারের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিয়ে খোঁজ পায়নি। শনিবার সকালে এক আত্মীয় বাসায় এসে দরজার ছিটকানি বাইরে থেকে আটকানো দেখতে পান। দরজা খুলে ভেতরে ঢুকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন নার্গিসকে। তিনিই থানায় খবর দেন।  

এসআই জানান, নার্গিসের দুই চোখে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে স্বামী নার্গিসকে খুন করে পালিয়ে গেছে। সিআইডির ক্রাইম সিন এসে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। রেজাউলকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।