ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানার এলখাল গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- হোসনেয়ারা বেগম (৬০), তার ছেলে তারা মিয়া (৩০) ও নাতি রিফাত হোসেন (৮)।  

স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুর দেড়টার দিকে এলখাল গ্রামের তারা মিয়ার ভাগিনা রিফাত হোসেন বাড়ির পাশের একটি জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে দৌলতপুর থেকে এলখাল পর্যন্ত স্থাপিত বৈদ্যুতিক লাইনের একটি তার ছিঁড়ে রিফাতের গায়ের ওপর পড়লে সে চিৎকার দিয়ে ওঠে। তার চিৎকার শুনে নানি হোসনেয়ারা তাকে উদ্ধার করতে গিয়ে বৈদ্যুতিক তারে আটকে যান। এ সময় মা এবং ভাগিনাকে বাঁচাতে গেলে তারা মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটকে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।  

খবর পেয়ে স্থানীয়রা দৌলতপুর অফিসে খবর দিলে সেখান থেকে বিদ্যুৎ বন্ধ করা হয়। পরে এলাকার লোকজন তাদের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার মকবুল হোসেন জানান, ঘটনাটি শুনেছি। জমিতে কিছু পানি জমা ছিল। তাই তার ছিঁড়ে পড়ার সঙ্গে সঙ্গে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।