ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

আড়াইহাজারে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
আড়াইহাজারে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৪

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারের জাঙ্গালিয়া এলাকায় দুই ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে চার নারী আহত হয়েছেন।

শুক্রবার (১৯ আগস্ট) ঘটনাস্থলে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

এছাড়া এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার উচিতপুরা ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আলমগীর ও ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য আব্দুর রশিদের সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত তিন দিন ধরে মহড়া চলছিল। ফলে তিন দিন ধরে জাঙ্গালিয়া বাজারের দোকানিরা দোকানপাট খুলতে পারছিল না। শুক্রবার সকাল ৭টার দিকে উভয় পক্ষের লোকজন টেঁটা, বল্লম ও নানা প্রকার ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ান। এ ঘটনায় চার নারী আহত হন। আহতরা হলেন- রাখি (২৮), মাজেদা (২৫), বিথি (২১) ও জাহানারা (২৬)। এক পর্যায়ে ঘটনাস্থলে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন কিছুটা শান্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২ 
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa