ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ২৫ মণ জেলিযুক্ত চিংড়ি জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
চাঁদপুরে ২৫ মণ জেলিযুক্ত চিংড়ি জব্দ

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার হরিণা ও আলু বাজার ফেরিঘাট থেকে ২৫ মণ (১০০০ কেজি) বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করেছে কোস্টগার্ড।

শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বিএম তানজিমুল ইসলামের নেতৃত্বে হরিণা ও আলুবাজার ফেরিঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে খুলনা থেকে চট্টগ্রামগামী একটি বাস তল্লাশি করে ২৫ মণ (১০০০ কেজি) বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি জব্দ করা হয়। এ সময় ওই চিংড়ির প্রকৃত মালিককে খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, দুপুরে চাঁদপুর সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম, সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান এবং স্টেশন কমান্ডার চাঁদপুর লেফটেন্যান্ট বি এম তানজিমুল ইসলামের উপস্থিতিতে জব্দকৃত বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি মাটিতে পুঁতে বিনিষ্ট করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।