ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি!

হবিগঞ্জ: হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক থেকে লাখাই উপজেলার পূর্ব সিংহগ্রামে যাওয়ার রাস্তাটির মাঝখানেই রেখে দেওয়া হয়েছে বৈদ্যুতিক খুঁটি। এটির কারণে যে কোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে বলে করছেন এলাকাবাসী।

স্থানীয়দের অভিযোগ, দাফায় দফায় সড়কটিতে বিভিন্ন উন্নয়ন কাজ করা হলেও খুঁটিটি সরানো হয়নি। এটি ঘেঁষেই সড়কে চলাচল করছে ইজিবাইক, মোটরসাইকেল, অটোরিকশা, পিকআপভ্যান, লরি, রিকশাসহ বিভিন্ন ধরণের যানবাহন।

সড়কটিতে স্থানীয় ইদ্রিস মিয়ার বাড়ির সামনে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এই খুঁটিটি ২০১১ সালে বসানো হয়েছিল। তখন সড়কটি কাঁচা ছিল। তারপর থেকে এখন পর্যন্ত কয়েক দফায় সড়কটির উন্নয়ন কাজ করা হলে খুটিটিঁ সরানো হয়নি।

এদিকে, পূর্ব সিংহগ্রামবাসীদের চলাচলের জন্য এটি একমাত্র সড়ক। এ কারণে  এখান দিয়ে চলাচল করে নানা ধরণের যানবাহন। ছোট গাড়িগুলো ঝুঁকি নিয়ে চলাচল করতে পারলেও মালামালবাহী কোনো ট্রাক বা বড় গাড়ি সড়কটি দিয়ে যেতে পারে না। প্রায়ই ছোটখাটো দুর্ঘটনার শিকার হচ্ছেন স্থানীয়রা।

সিংহগ্রাম এলাকার বাসিন্দা মহি উদ্দিন দুলাল জানান, সড়কে বৈদ্যুতিক খুঁটি থাকায় এলাকাবাসীর সমস্যা হচ্ছে। স্থানীয় সবারই অনেকদিনের দাবি খুঁটিটি অপসারণ করার।

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির লাখাই জোনাল কার্যালয়ের মহা ব্যবস্থাপক শরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, বিষয়টি খোঁজ নিয়ে দ্রুতই ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।