ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

জাতীয়

ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ: এক বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না বাক প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার আসামি তাজিমুলের। র‌্যাবের হাতে আটকের পর তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।
গত বছরের ২ আগস্ট সকালে টেকপাড়া এলাকায় একটি বাক প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনা ঘটে। তাজিমুল (৪৫) দীর্ঘদিন ধরে ১৩ বছরের ওই শিশুকে উত্যক্ত এবং কু-প্রস্তাব দিয়ে আসছিল। ভিকটিম কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বান্ধবীর বাড়িতে যাওয়ার পথে আসামি টেকপাড়া সাকিনস্থ একটি পরিত্যক্ত বসতঘরের ভেতরে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে বাড়ির মালিক ঘটনাটি দেখে ফেলায় আসামি ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়।  

পরবর্তীতে ভিকটিমের নানা গত  একই বছরের ৫ আগস্ট ঘটনার বিবৃতি দিয়ে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। আসামির বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার পর থেকেই তিনি গ্রেফতার এড়াতে কৌশলে বিভিন্ন জায়গায় লুকিয়ে ছিলেন।

১৮ আগস্ট বিকেলে নরসিংদী জেলার মাধবদী থানাধীন সোনার বাংলা মার্কেট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বাক প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি তাজিমুলকে আটক করে র‌্যাব। তাজিমুল আড়াইহাজারের টেকপাড়ার জুমানের ছেলে।
আটক আসামিকে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa