ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘ফিল্মি স্টাইলে’ স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় থমথমে আব্দুল্লাহপুর বাজার 

কেরানীগঞ্জ প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
‘ফিল্মি স্টাইলে’ স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় থমথমে আব্দুল্লাহপুর বাজার 

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজারে দিনে-দুপুরে বোমা ফাটিয়ে ‘ফিল্মি স্টাইলে’ স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় বৃহস্পতিবার (১৮ আগস্ট) সারাদিন বাজার ছিলো থমথমে। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজনদেরও উপস্থিতি দেখা গেছে।

 

এছাড়া স্থানীয় স্বর্ণ ব্যবসায়ীরা সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করেছে আব্দুল্লাহপুর বাজার প্রদক্ষিণ করে। তারা প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তসহ অনতিবিলম্বে ডাকতদের গ্রেফতারের জোর দাবি জানান।

ব্যস্ত বাজারে দিনে-দুপুরে বোমা ফাটিয়ে ‘ফিল্মি স্টাইলে’ স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায়, মামলার স্বার্থে অফিসিয়ালি কোনো বক্তব্য না দিলেও দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, বিষয়টি নিয়ে আইনশৃঙ্খলার সব বিভাগ কাজ করছে।

উল্লেখ্য, বুধবার (১৭ আগস্ট) কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজারে আলামিন জুয়েলার্স নামে একটি দোকানে মালিককে গুলি করে প্রায় ৩০০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। দুপুর ২টার দিকে আব্দুল্লাহপুরের রসুলপুর বাজারে নাসিরুদ্দিন সুপার মার্কেটে দুইটি মোটরসাইকেলযোগে হেলমেটপড়া অবস্থায় ৬ জন ডাকাত এ ঘটনা ঘটায়।

তারা প্রথমে অতর্কিতভাবে কয়েকটি ককটেল বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে দোকানে ঢুকে দোকানের মালিক স্বপনের পায়ে গুলি করে আহত করে। এতে দোকানের অন্যান্য কর্মচারীরা ভয়ে দৌঁড়িয়ে পালিয়ে যায়। এ সুযোগে ডাকাতরা দ্রুত দোকানে থাকা প্রায় ৩০০ ভরি স্বর্ণ লুট করে পালিয়ে যায়। স্বর্ণ ব্যবসায়ীর গুলিবিদ্ধ স্বপন মন্ডল বর্তমানে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।