ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

শাজাহানপুরে কিশোরকে ছুরিকাঘাতে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
শাজাহানপুরে কিশোরকে ছুরিকাঘাতে হত্যা প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনিতে ছুরিকাঘাতে মারুফ (১৬) নামে এক কিশোর খুন হয়েছে। সে ওয়ার্কশপ কর্মচারী বলে জানা গেছে।

বুধবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া মো. হারুন নামে এক কিশোর জানায়, রাজারবাগ মোড়ে একটি ওয়ার্কশপে কাজ করে সে। রাত সাড়ে ৯টার দিকে খবর পেয়ে শাহজাহানপুর রেলওয়ে কলোনি পুরাতন থানার সামনের রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় মারুফকে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে এ হত্যাকাণ্ডের বিষয়ে সে কিছুই জানাতে পারেনি।

নিহত মারুফের মামি শিউলী আক্তার জানান, মারুফের মা সুমি আক্তার মারুফের জন্মের সময় মারা যান।  বাবা মো. মাসুদ বিয়ে করে অন্যত্র চলে যান। বর্তমানে মুগদা মানিকনগর এলাকায় থাকে সে। তাদের বাড়ি কুমিল্লার মেঘনা উপজেলার জয়পুরা গ্রামে। রাতে তার বন্ধু-বান্ধবের মাধ্যমে মারুফের খবর শুনতে পান। পরে হাসপাতালে এসে মারুফের মরদেহ দেখতে পাই।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa