ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

উত্তরায় দুর্ঘটনা: নিহতদের মধ্যে ৪ জনের বাড়ি জামালপুরে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
উত্তরায় দুর্ঘটনা: নিহতদের মধ্যে ৪ জনের বাড়ি জামালপুরে

সাভার (ঢাকা): রাজধানীর উত্তরায় নির্মাণাধীন উড়াল সড়কের গার্ডার পড়ে প্রাইভেটকারে থাকা নিহত ৫ জনের মধ্যে ৪ জনের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলায় এবং এক জনের বাড়ি কুষ্টিয়ায়।

সোমবার (১৫ আগস্ট) রাতে ফায়ার সার্ভিস ও নিহতদের প্রতিবেশী সূত্রে এসব তথ্য জানা গেছে।

এদিন বিকেলে উত্তরার জসিমউদ্দিন এলাকায় আড়ং শো-রুমের সামনে বিআরটি প্রকল্পের একটি গার্ডার ক্রেনে তোলার সময় সেটি ছিটকে পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- রুবেল মিয়া (৬০), ফাহিমা (৩৭), ঝর্ণা (২৮), জান্নাত (৬), জাকারিয়া (২)। আহত হয়েছেন- হৃদয় এবং রিয়া মনি নামে দু’জন।

জানা গেছে, শনিবার (১৩ আগস্ট) বিয়ে হয় হৃদয় এবং রিয়া মনির। বিয়ের বৌভাত শেষে হৃদয়ের বাবা রুবেল মিয়া প্রাইভেটকার চালিয়ে আশুলিয়া খেজুর বাগান এলাকায় ছেলের শ্বশুড়বাড়ি যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারে ছিলেন হৃদয়, রিয়া, রিয়ার মা ফাহিমা (৩৭), তার খালা ঝর্ণা (২৮) এবং ঝর্ণার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)। পথে উত্তরার জসিমউদ্দিন এলাকায় পৌঁছালে উড়াল সড়কের গার্ডার পড়ে নবদম্পতি হৃদয় ও রিয়া ছাড়া সাবাই মারা যান। তবে তারা মারাত্বকভাবে আহত হয়েছেন।

আরও জানা গেছে, হৃদয়ের স্ত্রী রিয়ার বাবার বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ঢেংগারগড় এলাকায়। তবে তার পরিবার দু’বছর আগে সাভারের আশুলিয়ায় খেজুর বাগান এলাকায় এসে বসবাস শুরু করেন।

রাতে নিহত চার জনের বাড়ির তথ্য নিশ্চিত করেছেন জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ৭ নং পাথর্শী ইউনিয়নের সাবেক মহিলা সদস্য আমেনা খাতুন। হৃদয় ও তার বাবা রুবেলের তথ্য জানাতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়: ০০১৬ ঘণ্টা, ১৬ আগস্ট, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa