ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

জাতীয়

আগারগাঁওয়ে রেস্টুরেন্টের আগুন নেভাতে গিয়ে ২ জন দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
আগারগাঁওয়ে রেস্টুরেন্টের আগুন নেভাতে গিয়ে ২ জন দগ্ধ

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে ৬০ ফিট এলাকায় কাঁচা লঙ্কা নামে একটি রেস্টুরেন্টের স্টোর রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে গিয়ে রেস্টুরেন্টের ২ কর্মচারী দগ্ধ হয়েছেন।

রোববার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে আগুন লাগার ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মনির হোসেন (২০) ও সুজন (১৮)।

ঘটনার পর তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

তাদের সহকর্মী সবুজ প্রধান জানান, ভবনের নিচ তলায় রেস্টুরেন্ট। আর ২য় তলায় স্টোর রুম। ৩য় তলায় থাকেন তারা। সকালে স্টোর রুমে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । ধোয়া দেখতে পেয়ে তারা আগুন নেভানোর কাজ শুরু করেন। এ সময় আগুনে মনির হোসেন ও সুজনের হাত পুড়ে যায়। আর প্রচণ্ড ধোয়ায় তারা অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ধোয়ায় অসুস্থ আরও এক জনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তার নাম জানা যায়নি।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বলেন, মনিরের বাম হাতে ও সুজনের দু’হাত দগ্ধ হয়েছে। এছাড়া তাদের দু’জনেরই শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে।

মোহাম্মদপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নান বলেন, খবর পেয়ে সকাল ৮টা ২৫ মিনিটে আমাদের দু’টি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে আগুন এর আগেই নিভে গেছে। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa