ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

জাতীয়

চালকের আসন থেকে পড়ে মৃত্যু ‘অসুস্থ’ রিকশাচালকের 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
চালকের আসন থেকে পড়ে মৃত্যু ‘অসুস্থ’ রিকশাচালকের 

ঢাকা: রাজধানীর রামপুরার বনশ্রীতে নিজের অটোরিকশা থেকে পড়ে  সেন্টু মিয়া (৪৫) নামে এক চালকের মৃত্যু হয়েছে। অসুস্থ শরীর নিয়ে রিকশা চালাতে গিয়ে চালকের আসন থেকে পড়ে যান তিনি।

 

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন রোববার (১৪ আগস্ট) সকাল দশটার দিকে তার মৃত্যু হয়।

এর আগে রোববার ভোর পাঁচটার দিকে রিকশা থেকে পড়ে যান সেন্টু মিয়া।  

রামপুরা থানার ডিউটি অফিসার (এসআই) তাজুল ইসলাম জানান, ভোরবেলা খবর পাওয়া যায় রামপুরা বনশ্রী এবি এভিনিউয়ের মেইন রোডে এক রিকশাচালক পড়ে আছেন। পরে ডিউটিরত পুলিশ সেখানে থেকে তাকে উদ্ধার করে কাছের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। তখন রিকশাচালকের কাছ থেকে জানা যায়, তিনি শারীরিকভাবে অসুস্থ।  

সেন্টু মিয়ার ছেলে মো. সাব্বির হোসেন জানান, তাদের বাড়ি বরিশাল মুলাদী উপজেলার বোয়ালিয়া গ্রামে। পরিবার নিয়ে পূর্ব রামপুরা জামতলা কমিশনার গলিতে থাকেন। তার বাবা কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তারপরও রাতে তিনি রিকশা চালাতে বের হয়েছিলেন। সকালে পুলিশের মাধ্যমে তার খবর পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa