ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

জাতীয়

নড়াইলে হাতুড়িপেটায় আহত প্রতিবন্ধী কিশোরের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
নড়াইলে হাতুড়িপেটায় আহত প্রতিবন্ধী কিশোরের মৃত্যু  ফাইল ছবি

নড়াইল: নড়াইল সদরে প্রতিপক্ষের হাতুড়িপেটায় গুরুতর আহত জুয়েল ভূঁইয়া (১৭) নামের শারীরিক প্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়েছে।  
 
শনিবার (১৩ আগষ্ট) রাত ৮টার দিকে খুলনা ৫শ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন কিশোরের মৃত্যু হয়।

 
 
নিহত জুয়েল সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের কর্মচন্দ্রপুর গ্রামের পান্নু ভূঁইয়ার ছেলে। গত ৯ আগষ্ট সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিরীহ এই কিশোরকে হাতুড়ি দিয়ে পেটায় প্রতিপক্ষের লোকজন।
 
এ ঘটনায় জুয়েলের চাচা মান্নান ভূঁইয়া বাদি হয়ে সোমবার (৯ আগষ্ট) রাতেই সদর থানায় ৬ জনের নাম উল্লেখ করে মামলা করেন। পুলিশ ওই মামলায় ৫ জনকে গ্রেফতার করেছে।
 
এদিকে শনিবার (১৩ আগষ্ট) রাতে জুয়েলের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে হত্যাকারীদের বাড়িঘরে হামলা চালায় বিক্ষুব্ধরা। এসময় ১০/১২টি বাড়ি-ঘর ভাংচুর করা হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে বলে জানিয়েছেন এলাকাবাসী।
 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার কর্মচন্দ্রপুর গ্রামে সিকদার ও ভূঁইয়া বংশের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিলো। নিহত জুয়েল বাড়ির কাছের মাদ্রাসা বাজারে একটি দোকানে কর্মচারি হিসেবে কাজ করত। প্রতিদিনের মতো মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ৯টার দিকে বাড়ি থেকে ভ্যানযোগে দোকানে আসছিল সে। পথে বেদভিটা নামক স্থানে পৌঁছালে কর্মচন্দ্রপুর গ্রামের ৭/৮জন লোক নিরীহ জুয়েলের পথ গতিরোধ করে হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথায়, বুকেসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম করে।
 
তাকে প্রথমে নড়াইল ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা ৫শ শয্যার হাসপাতালের ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যার পর তাঁর মৃত্যু হয়।
 
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্বে) মাহমুদুর রহমান নিহতরে বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মামলার প্রধান আসামি কর্মচন্দ্রপুর গ্রামের আতিয়ার সিকদারসহ ৫ জন এবং রাতে বিশৃঙ্খলা করায় আরও ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে।
 
বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa