ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরায় কিশোর গ্যাংয়ের মোটরসাইকেলের ধাক্কায় অপর এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-আশাশুনি সড়কের রামচন্দ্রপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. আইজুল ইসলাম সরদার (৪০)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের নুনগোলা গ্রামের মৃত আলী বকস সরদারের ছেলে।

নিহতের প্রতিবেশী হাসানুজ্জামান জানান, আইজুল ইসলাম রাতে মোটরসাইকেল চালিয়ে স্থানীয় ধুলিহর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-আশাশুনি সড়কের রামচন্দ্রপুর মোড়ে পৌঁছালে পিছন দিক থেকে দ্রুতগতিতে আসা কিশোর গ্যাংয়ের একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় আঘাত পান আইজুল। তাকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। স্থানীয় জনতা কিশোর গ্যাংয়ের ওই সদস্যের মোটরসাইকেলটি আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ অধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোর গ্যাং সদস্যের মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa