ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে নৈশপ্রহরীদের আটকে রেখে ডাকাতি, নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
যশোরে নৈশপ্রহরীদের আটকে রেখে ডাকাতি, নিহত ১

যশোর: যশোরের ঝিকরগাছায় একটি অটো ইলেকট্রিকাল ওয়ার্কসপের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নৈশপ্রহরীদের গামছা ও মুখে কসটেপ দিয়ে বেঁধে রাখলে আব্দুর সামাদ (৭০) নামে এক নৈশপ্রহরী মারা যান।

শনিবার (১৩ আগস্ট) দিনগত রাত আড়াইটার দিকে পৌরশহরের রাজা পট্টির ঝিকরগাছা অটো ইলেকট্রিকাল ওয়ার্কশপে এ ডাকাতির ঘটনা ঘটেছে।  

আব্দুর সামাদ (৭০) উপজেলার বেড়েলা গ্রামের মৃত তুরফান মোড়লের ছেলে।  

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, শনিবার রাতে অটো ইলেকট্রিকাল ওয়ার্কশপে ৮-১০ জনের একটি ডাকাতদল মার্কেটের নৈশপ্রহরীদের গামছা ও মুখে কসটেপ দিয়ে বেঁধে রাখে। এতে নৈশপ্রহরী আব্দুর সামাদ মারা যান। এসময় তালা ভেঙে ওই দোকান থেকে ২৫ টি হ্যামকো ব্যাটারি ( ট্রাকের ও আইপিএসের ব্যাটারি) লুণ্ঠন করে নিয়ে গেছে।  

তিনি আরও বলেন, মার্কেটের একটি দোকানের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। মৃতের কপালে আঘাতের চিহ্ন ছাড়া শরীরের অন্য কোথাও আর কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।