ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘যারা আন্দোলনের নামে মানুষ পুড়ে তারা সন্ত্রাসী’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
‘যারা আন্দোলনের নামে মানুষ পুড়ে তারা সন্ত্রাসী’

কেরানীগঞ্জ: যারা আন্দোলনের নামে মানুষের ক্ষতি করে তারা সন্ত্রাসী, আন্দোলনের নামে মানুষ পুড়ানো, স্কুল পুড়ানো, কোরআন শরীফ পোড়ানোকে আন্দোলন বা গণঅভ্যুত্থান বলে না, এটা সন্ত্রাসী কর্মকাণ্ড।  

আর সন্ত্রাসীদের মানুষের জন্য ভালোবাসা নাই, দেশের জন্য ভালোবাসা নাই।

কোমলমতি শিশুদের জন্য ভালোবাসা নেই। তাদের জন্য ঘৃণা ঘৃণা এবং ঘৃণা। যারা দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে ফায়দা লুটতে চাইবে তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে বলে হুশিয়ারি দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।  

১৩ আগস্ট শনিবার বিকেলে কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া উচ্চ বিদ্যালয় ও কলাতিয়া ডিগ্রী কলেজের উদ্যাগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি কোমলমতি ছাত্রছাত্রীদের উদ্দেশ্য করে বলেন, ১৩ বছর আগেও দেশ ডিজিটাল ছিলনা। আজ আমাদের দেশ ডিজিটাল বাংলাদেশ। এখন ঘরে বসেই মোবাইলে মাধ্যমে যে কোন প্রশ্নের উত্তর পাওয়া যায়। অনেক কিছু করা যায়। ফেইসবুক চালানোর জন্য মোবাইল নয়, এটাকে সঠিক কাজে লাগাতে হবে। আর অবিভাবকদেরও এ বিষয়ে খেয়াল রাখতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে দেশ প্রেমের পাশাপাশি পড়ালেখার বিকল্প নেই।

কলাতিয়া ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি নুরুউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আ আ ম স আরিফিন সিদ্দীকি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ইনিস্টিউটের সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল হামিদ, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূইয়া, কেরানীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, সহ-সভাপতি সফিউল আজম খান বারকু, যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি মনির, শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, সরকারি ইস্পাহানি কলেজের অধ্যক্ষ রওশনারা বেগম, কলাতিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. লিয়াকত আলী, নয়াবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মালেকসহ অনকে।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।