ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্রেতা সেজে ৩ ছিনতাইকারীকে ধরলো ডিবি পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
ক্রেতা সেজে ৩ ছিনতাইকারীকে ধরলো ডিবি পুলিশ

সাভার (ঢাকা): সাভারে মহাসড়ক থেকে ছিনতাই হওয়া পিকআপভ্যানের ক্রেতা সেজে কেরানীগঞ্জ থেকে পিকআপভ্যান উদ্ধারসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশ।  

বুধবার (১০ আগস্ট) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব ।

 

এর আগে, মঙ্গলবার (০৯ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে কেরানীগঞ্জ থানার জিনজিরা এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতার আসামিরা হলেন- সোহেল (২৮), মো. রিফাত হোসেন (১৫) এবং মো. রাসেল (২৮)। তারা দীর্ঘ দিন থেকে মহাসড়কে ছিনতাইয়ের সঙ্গে জড়িত।  

ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব বলেন, গত ৬ আগস্ট ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সালেহপুর ব্রিজ এলাকা থেকে ‘টাটা’ ব্র্যান্ডের একটি পিকআপভ্যান ছিনতাই করে নিয়ে যায়। পরে ভুক্তভোগী মোতালেব পাটোয়ারী সাভার থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তে গিয়ে মঙ্গলবার সন্ধ্যায় ছিনতাই করা সেই পিকআপভ্যান কেনার জন্য ক্রেতা সেজে এএসআই সুমনসহ আমাদের ফোর্স নিয়ে সেখানে যাই। পরে পিকআপভ্যানসহ তাদের তিনজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, আসামীসহ পিকআপভ্যানটি মামলার তদন্তকারী কর্মকর্তা আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই হারুনের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad