ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পিকআপভ্যানের ধাক্কায় প্রাণ গেল আ.লীগ নেতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
পিকআপভ্যানের ধাক্কায় প্রাণ গেল আ.লীগ নেতার

ফেনী: ফেনী সদর উপজেলায় পিকআপভ্যানের ধাক্কায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ মো. শাহজাহান (৫১) নিহত হয়েছেন।

বুধবার (১০ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

শাহজাহান সুন্দরপুর এলাকার বাসিন্দা প্রকৌশলী (অব.) আবদুল গফুরের ছেলে। তিনি ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলার শর্শদি ইউনিয়নের নয় নম্বর সুন্দরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এর আগে তিনি ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস সামাদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টার দিকে ব্যবসায়ী শাহজাহান বাড়ি থেকে স্থানীয় বাজারে যাচ্ছিলেন। এ সময় মহাসড়ক পারপারের সময় চট্টগ্রাম থেকে আসা ঢাকাগামী একটি পিকআপভ্যান তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. আসিফ ইকবাল বলেন, মৃত অবস্থায় তাকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছিল।

এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান মহিপাল হাইওয়ে থানার ওসি আবদুস সামাদ।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।