ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

কাফরুলে অস্ত্রসহ ইয়াবা কারবারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
কাফরুলে অস্ত্রসহ ইয়াবা কারবারী গ্রেফতার

ঢাকা: রাজধানীর কাফরুল থানা এলাকা থেকে অস্ত্র ও ইয়াবাসহ একজন অস্ত্রধারী মাদককারবারী মো. ওমর আলী শিশিরকে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (০৯ আগস্ট) বিকেলে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার (৮আগস্ট) রাতে শিশির পূর্ব কাফরুল ব্রাদার্স ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের সামনে ইয়াবা বিক্রি করছেন এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অভিযানে তার কাছ থেকে একটি রিভলবার, এক রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
শিশির দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র-গুলি ও ইয়াবা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের এলাকায় বিক্রি করে আসছিলেন।

গ্রেফতার আসামির বিরুদ্ধে কাফরুল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান হাফিজুর।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের মিরপুর জোনের সহকারী কমিশনার (এসি) এমএম মঈনুল ইসলাম বাংলানিউজকে বলেন, গ্রেফতার মাদক কারবারী শিশিরের বিরুদ্ধে মাদকসহ চাঁদাবাজির অভিযোগ রয়েছে।

শিশিরকে জিজ্ঞাসাবাদ ও সিডিএমএস যাচাই-বাছাই করে জানা গেছে, তার বিরুদ্ধে ডিএমপি বাড্ডা থানা ও সিএমপির বাকলিয়া থানায় একাধিক মামলা রয়েছে। ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে দুটি মামলা দায়ের হয়।

গ্রেফতার আসামি শিশিরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা গেলে মাদক কারবারে তার সহযোগীদের বিষয়ে তথ্য পাওয়া যাবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এসি এমএম মঈনুল ইসলামের নেতৃত্বে পরিচালিত অভিযানে কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেবুর রহমান, এসআই তারেক আহমেদ, সহকারী উপ পরিদর্শক (এএসআই) বাকির হোসেন, এএসআই মারুফ হোসেন ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২। আপডেট : ২২০৪ ঘণ্টা
এসজেএ/আরআইএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa