ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বঙ্গমাতার জন্মবার্ষিকী: মৌলভীবাজারে মা সমাবেশ ও বাইসাইকেল বিতরণ

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
বঙ্গমাতার জন্মবার্ষিকী: মৌলভীবাজারে মা সমাবেশ ও বাইসাইকেল বিতরণ

মৌলভীবাজার: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে মা সমাবেশ ও মহিলা গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

সোমবার ১২আগস্ট বিকেলে মৌলভীবাজার লেডিস ক্লাব ও জেলা প্রশাসনের আয়োজনে, সুচনা কর্মসুচি ও তথ্যআপা (২য় পর্যায় প্রকল্প) মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে মা সমাবেশ ও মহিলা গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠান সদর উপজেলার নিতেম্বর গ্রামে অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার লেডিস ক্লাবের সভাপতি কবিতা ইয়াসমিনের এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক মল্লিকা দে।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানা, সদর উপজেলা নিবাহী অফিসার সাবরিনা রহমান বাঁধন, গিয়াসনগর ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোশারফ টিটু।

সুচনা কর্মসুচির পুষ্টি গবেষক আলতাফ হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে তথ্য সেবা কর্মকর্তা সিফাত ই মনজুর,সুচনা কর্মসুচির কর্মকর্তা বিপ্লব দে প্রমুখ।

মৌলভীবাজার লেডিস ক্লাবের সদস্যবৃন্দ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট, স্থানীয় গিয়াসনগর ইউপি মহিলা ও মহিলা গ্রাম পুলিশের সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। পরে অতিথিরা গ্রাম পুলিশ সদস্যদের মাঝে ৭টি বাই সাইকেল বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ০০৫৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
বিবিবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa