ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘জ্বীনের বাদশাহর’ খপ্পরে পড়ে টাকার শোকে আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
‘জ্বীনের বাদশাহর’ খপ্পরে পড়ে টাকার শোকে আত্মহত্যা!

জামালপুর : সরিষাবাড়ি উপজেলায় এক ‘জ্বীনের বাদশাহর’ খপ্পরে পড়ে ৫০ হাজার টাকা খুইয়ে শোকে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম রিতা আক্তার (২৭)। তিনি উপজেলার পিংনা ইউনিয়নের মেদুর গ্রামের আলম মিয়ার স্ত্রী। জামালপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে সরিষাবাড়ি থানা পুলিশ।

জানা গেছে, সম্প্রতি এক জ্বীনের বাদশাহর খপ্পরে পড়েন রিতা। তাকে বিভিন্ন রকম প্রলোভন দেখানো হয়। এতে লোভে পড়ে জ্বীনের বাদশাহ দাবি করা জনৈক ব্যক্তিকে মোবাইল ব্যাংকিং মাধ্যম বিকাশে ৫০ হাজার টাকা দেন রিতা।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দিন বাংলা নিউজকে বলেন, টাকা দেওয়ার পর স্বামীকে এর হিসাব কীভাবে দেবেন সেটি নিয়ে দুশ্চিন্তায় পড়েন রিতা। পরে বুধবার (৩ আগস্ট) রাতে তিনি বিষপান করেন। ঘরের লোকজন ঘটনাটি টের পেয়ে তাকে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিতার মৃত্যু হয়।

সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবির বাংলানিউজকে জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সেটি জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত রিতা জ্বীনের বাদশাহর মাধ্যমে প্রতারিত হয়েছিলেন কিনা, সেটি তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময় : ১৪৫২ ঘণ্টা, ৪ আগস্ট, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।