ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

অবসরপ্রাপ্ত নিঃসঙ্গ শিক্ষিকার দাঁত ভেঙে দিল দুই চোর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
অবসরপ্রাপ্ত নিঃসঙ্গ শিক্ষিকার দাঁত ভেঙে দিল দুই চোর

বরিশাল: বরিশাল নগরে একাকী থাকা অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষিকা বৃদ্ধাকে ঘরে ঢুকে মারধর করে টাকা নিয়ে গেছে চোরেরা। অজ্ঞাতপরিচয় দুই চোরের মারধরে ওই নারীর দাঁত ভেঙে গেছে।

 

মঙ্গলবার (২ আগস্ট) দিবাগত রাতে নগরের দক্ষিণ আলেকান্দা এলাকায় শিক্ষিকার বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

আহত সাবেক স্কুলশিক্ষিকা পূরবী হালদার (৭২) দক্ষিণ আলেকান্দা এলাকার ‘প্রীতি নীড়ে’র প্রয়াত পিষ্টার হালদারের মেয়ে। তিনি বরিশাল নগরের উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। তার মা প্রীতি হালদারও ছিলেন উদয়ন স্কুলের স্বনামধন্য শিক্ষিকা।

পূরবী হালদারের বরাত দিয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, ঘরের পেছনের দরজার হুক নষ্ট ছিলো। তিনি গ্যাস সিলিন্ডার দিয়ে দরজায় চাপা দিয়ে রেখেছিলেন। সেখান দিয়ে চোর ঘরে ঢুকে অবসরপ্রাপ্ত এ শিক্ষিকার হাত বেঁধে ফেলে। তখন তিনি চিৎকার করলে তাঁকে মারধর করে এবং জবাই করার হুমকি দিয়ে মুখও বেঁধে ফেলে। দুর্বৃত্তরা কিল, ঘুষি দিয়ে বৃদ্ধার দাঁত ভেঙে ফেলেছে, আঘাত লেগেছে চোখেও। পরে ঘরে থাকা টাকা নিয়ে যায় চোরেরা। সকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

ওসি বলেন, সাবেক ওই শিক্ষিকার ভাষ্যমতে দুই দুর্বৃত্ত ছিলো। তাদের চিহ্নিত করাসহ গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এমএস/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।