ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মধুখালীতে ইভিএম বিকল, বিড়ম্বণায় ভোটাররা

হারুন-অর-রশীদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
মধুখালীতে ইভিএম বিকল, বিড়ম্বণায় ভোটাররা

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় ইউপি নির্বাচনের ভোট চলাকালীন সময়ে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) বিকল হয়ে যাওয়ায় বিড়ম্বণায় পড়েছেন ভোটাররা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত প্রায় এক ঘণ্টা ধরে মেশিনটি বিকল অবস্থায় থাকে।

ঘটনাটি ঘটেছে ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের চরবামুন্দী ইয়াছিন আলী দাখিল মাদরাসা কেন্দ্রে।  

বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে মেগচামী ইউনিয়নসহ মধুখালী উপজেলার তিনটি ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়। অন্য দু’টি ইউনিয়ন হলো- আড়পাড়া ও ডুমাইন ইউনিয়ন পরিষদ।

কেন্দ্রটিতে ভোটাররা বিরক্তি প্রকাশ করে বলেন, আমরা প্রায় এক-দেড় ঘণ্টা ধরে দাঁড়িয়ে আছি। ভেতর থেকে বলতেছে মেশিন নষ্ট। আমরা কখন ভোট দেব? এখন ২টা বেজে গেছে।

কেন্দ্রটিতে দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসারকে দেখা যায় ইভিএম মেশিন নিয়ে কাজ করছেন। এ সময় তিনি বলেন, কিছুক্ষণ ধরে মেশিনটি কাজ করতেছে না। আমরা চেষ্টা করে যাচ্ছি।  

মধুখালীর তিনটি ইউপিতে মোট চেয়ারম্যান প্রার্থী ১৫ জন, মেম্বার প্রার্থী ৯৯ জন ও সংরক্ষিত আসনে মেম্বার প্রার্থী ৫২ জন রয়েছে।  তিন ইউনিয়নে মোট ভোটার সংখ্যা রয়েছে ৩১ হাজার ৪৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৮৩ এবং নারী ভোটার ১৫ হাজার ২৫৭ জন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।