ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরে দোকান খোলা রাখায় ১০ ব্যবসায়ীর জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
রায়পুরে দোকান খোলা রাখায় ১০ ব্যবসায়ীর জরিমানা

লক্ষ্মীপুর: বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি আদেশ অমান্য করে দোকানপাট খোলা রাখার দায়ে লক্ষ্মীপুরের রায়পুরে ১০ ব্যবসায়ীকে দুই হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া অবৈধ কারেন্ট জাল ও চায়না চাঁই বিক্রির দায়ে এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

মঙ্গলবার (২৬ জুলাই) রাতে উপজেলার হায়দরগঞ্জ ও মিতালি বাজারে এ অভিযান চালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন দাশ।

তিনি জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলার হায়দরগঞ্জ ও মিতালি বাজারে রাত ৮টার পর দোকান খোলা রাখায় দণ্ডবিধি ১৮৬০ এর সংশ্লিষ্ট ধারায় ১০ জনকে পৃথক মামলায় দুই হাজার টাকা জরিমানা করে তাৎক্ষণিক আদায় করা হয়।

এছাড়া হায়দরগঞ্জ বাজারে অবৈধ কারেন্ট জাল ও চায়না চাঁই বিক্রির অপরাধে এক ব্যবসায়ীকে "মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন-১৯৫০" এর সংশ্লিষ্ট ধারায় পাঁচ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়। এসময় জব্দকৃত প্রায় এক লাখ টাকা মূল্যমানের অবৈধ কারেন্ট জাল ও চায়না চাঁই বিনষ্ট করা হয়।  

অভিযানে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ও হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির সদস্যরা সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ০৮৪৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।