ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ফেনসিডিলসহ দুই কারবারি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
যাত্রাবাড়ীতে ফেনসিডিলসহ দুই কারবারি গ্রেফতার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ২১৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ।

রোববার (২৪ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতাররা হলেন- হাফেজ আহমেদ বাবু ও মো. মিজানুর রহমান।

ডিবি মিরপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. আশরাফুল ইসলাম জানান, শনিবার (২৩ জুলাই) জানা যায় যাত্রাবাড়ীর দনিয়া বিশ্বরোড এলাকায় একলোক ফেনসিডিল বিক্রির জন্য অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে দনিয়া বিশ্বরোডের একটি ব্যাংকের এটিএম বুথের সামনে থেকে হাফেজ আহমেদ বাবু নামের এক ব্যক্তির কাজ থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পরে বাবুর দেওয়া তথ্যে মতে নারায়ণঞ্জের রূপগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে আরও ১৮ বোতল ফেনসিডিলসহ মিজানুর রহমান নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।  

ডিবি কর্মকর্তা আরও বলেন, গ্রেফতার মিজানুর রহমানের নামে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে। আর এবার ফেনসিডিলসহ গ্রেফতার হওয়ায় যাত্রাবাড়ী থানায় আরও একটি মামলা যুক্ত হলো।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।