ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশুকন্যাকে শ্লীলতাহানির অভিযোগে বাবা গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
শিশুকন্যাকে শ্লীলতাহানির অভিযোগে বাবা গ্রেফতার 

ফেনী: ফেনীর সোনাগাজীতে ১১ বছরের শিশুকন্যাকে শ্লীলতাহানির অভিযোগে তার বাবা (৩২) গ্রেফতার হয়েছেন। শনিবার (২৩ জুলাই) বিকালে উপজেলার নবাবপুর ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

ভূক্তভোগী মেয়েটি স্থানীয় একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় শিশুটির মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন বলে জানান সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ হোসেন।

পুলিশ, স্থানীয় বাসিন্দারা ও শিশুর মা জানান, নেত্রকোনা জেলার মদন উপজেলার রনি (ছদ্মনাম) বৈবাহিক সুত্রে উপজেলার নবাবপুর ইউনিয়নে বসবাস করেন। তিনি তিন মেয়ের বাবা। বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে স্ত্রী পাশের ঘরে গেলে ১১ বছর বয়সী বড় মেয়েকে হাত-পা টিপে দেওয়ার কথা বলে কাছে টেনে নেন। এক পর্যায়ে মেয়েকে ঝাপটে ধরে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন রনি। এরপর মেয়ে তার মায়ের কাছে ঘটনার বর্ণনা দেয়।  

বিষয়টি আশপাশের মানুষের মাঝে জানাজানি হলে শনিবার পুলিশকে জানানো হয়। এরপর পুলিশ বিকেলে ওই এলাকা থেকে বাবা রনিকে গ্রেফতার করে।

শিশুটির মা শারমিন আক্তার বলেন, মেয়ের বাবা গাঁজা সেবনসহ বিভিন্ন নেশার সঙ্গে সম্পৃক্ত। জঘন্য এ কাজের জন্য আমি দৃষ্টান্তমূলক শাস্তি চাই।  

এ বিষয়ে সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাসির উদ্দিন জানান, সারাসরি যৌন নিপীড়নের ঘটনা ঘটেনি। শিশুকন্যার মায়ের অভিযোগের ভিত্তিতে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এসএইচডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।