ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে স্বর্ণ লুট, এখনও গ্রেফতার হয়নি ডাকাতরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
ময়মনসিংহে স্বর্ণ লুট, এখনও গ্রেফতার হয়নি ডাকাতরা

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দোকান মালিককে গুলি করে প্রদীপ জুয়েলার্সের স্বর্ণ লুটের ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় জুয়েলার্স দোকান মালিকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল থেকে ঘটনায় সমবেদনা জানিয়ে উপজেলার সব জুয়েলার্সের দোকান বন্ধ রেখেছেন মালিকরা।

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) ভালুকা শাখার সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার সাহা বাবু বাংলানিউজকে জানান, ঘটনার পর থেকে স্থানীয় জুয়েলার্স মালিকদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। তাছাড়া আমাদের ব্যবসায়ী বন্ধু গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তাই সংগঠনের পক্ষ থেকে সহমর্মিতা জানিয়ে উপজেলার সব স্বর্ণের দোকান বন্ধ রাখা হয়েছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে ডাকাতদের গ্রেফতার করে লুণ্ঠিত স্বর্ণ ও মালামাল উদ্ধার করতে সক্ষম হবে পুলিশ।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম জানান, ডাকাতির ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

একই ধরনের তথ্য জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম। তিনি বলেন, আমরা অভিযানে আছি। আশা করছি দ্রুতই ডাকাতদের গ্রেফতার করতে সক্ষম হব।

এর আগে বুধবার (২০ জুলাই) রাত ৯টায় ভালুকা উপজেলার ভালুকা-গফরগাঁও সড়কে বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকার প্রদীপ জুয়েলার্স নামের ওই দোকানে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ৪-৫ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র ডাকাত দল প্রাইভেটকারে করে এসে কয়েকটি ককটেল ফাটিয়ে অতঙ্ক সৃষ্টি করে। এর পর জুয়েলার্সে ঢুকে দোকান মালিক অধীর কর্মকার ও তার ভাই সুধীর কর্মকারকে অস্ত্রের মুখে জিম্মি করে দোকানের কাউন্টারের শোকেসে থাকা স্বর্ণ লুট করে নিয়ে যায়। এ সময় বাধা দেওয়ার চেষ্টা করলে ডাকাতরা দোকান মালিক অধীর কর্মকারের পায়ে একটি গুলি করে ও মাথায় আঘাত করে গফরগাঁওয়ের দিকে চলে যায়।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।