ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

যুবলীগ নেতার ভাইরাল হওয়া রাইফেল থানায় জমা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুমিল্লা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
যুবলীগ নেতার ভাইরাল হওয়া রাইফেল থানায় জমা

কুমিল্লা : চৌদ্দগ্রাম উপজেলায় অস্ত্র হাতে ছবি প্রকাশ করে ভাইরাল হওয়া যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের রাইফেলটি থানায় জমা দেওয়া হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) রাতে চৌদ্দগ্রাম থানায় রাইফেলটি জমা দেওয়া হয়।

জানা গেছে, ৮৬টি গুলিসহ রাইফেলটি পুলিশের কাছে জমা দেন জুয়েলের স্ত্রী ফারজানা হক। শনিবার (১৬ জুলাই) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা।

শুভরঞ্জন চাকমা বলেন, জুয়েলের হাতে যে অস্ত্রটির ছবি ভাইরাল হয়েছে, আমরা কাগজপত্র দেখেছি। সেটির লাইসেন্স আছে।

রাইফেলটি অনেকটা সামরিক বাহিনীর অস্ত্রের মতো জানিয়ে ওসি বলেন, এটি একটি টু পয়েন্ট টু বোরের রাইফেল, যার মডেল জিএসএস-৫। এটি জার্মানির তৈরি। আমরা তার লাইসেন্স চেক করে অস্ত্রটির সঙ্গে মিলিয়েছি। তার বৈধ লাইসেন্স আছে। বৈধ অস্ত্র হলেও সেটা দিয়ে ভয়ভীতি দেখানো যাবে না। আমাদের কাছে প্রাথমিকভাবে তা-ই মনে হয়েছে।

তিনি আরও বলেন, যেহেতু তার (জুয়েল) হাতে রাইফেল নিয়ে একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচকভাবে ভাইরাল হয়েছে, সেহেতু আমরা তাকে অস্ত্রটি জমা দেওয়ার জন্য খবর পাঠাই। পরে তার স্ত্রী এসে অস্ত্রটি জমা দিয়ে যান। এ বিষয়ে আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেব।

গত বৃহস্পতিবার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদারের ওপর হামলা করেন যুবলীগ নেতা জুয়েল। হামলার পর জুয়েলের রাইফেল হাতে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ছবিতে দেখা যায় এক হাতে রাইফেল ও আরেক হাতে সিগারেট মুখে নিয়ে হাসছেন জুয়েল।

জুয়েল চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়ন পরিষদ যুবলীগের আহ্বায়ক বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। হামলার শিকার চেয়ারম্যান শাহজালাল মজুমদার চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহ্বায়ক।

বাংলাদেশ সময় : ১৭১১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।