ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মনোহরগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যা: স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
মনোহরগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যা: স্বামী গ্রেফতার

কুমিল্লা: কুমিল্লার মনোহরগঞ্জে স্ত্রী সরস্বতী মালাকারকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী রঞ্জিত মালাকারকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার লক্ষ্মণপুর ইউনিয়নের লক্ষ্মণপুর গ্রামের সুশীল মালাকারের ছেলে।

মনোহরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) তপন কুমার বাকচী বলেন, বৃহস্পতিবার (১৪ জুলাই) দিনগত গভীর রাতে আসামিকে নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়। শুক্রবার (১৫ জুলাই) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে পারিবারিক কলহ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাধে। এক পর্যায়ে স্বামী রঞ্জিত ছুরি দিয়ে স্ত্রী সরস্বতীকে এলোপাতাড়ি আগাত করেন। এতে স্বরস্বতী গুরুতর জখম হন। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পৌঁছানোর আগেই মারা যান তিনি।

জানা গেছে, ১৩ বছর আগে তাদের বিয়ে হয়। এ দম্পতির ১১ বছরের একটি ছেলে আছে। পারিবারিক কলহের কারণে ওই গৃহবধূ গত ৯ বছর ধরে বাবার বাড়িতে ছিলেন। প্রায় তিন মাস আগে স্বামীর বাড়িতে ফিরে হত্যাকাণ্ডের শিকার হন তিনি।  

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।