ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিঙ্গি নৌকায় পড়েছিল স্বামী-স্ত্রীর লাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
ডিঙ্গি নৌকায় পড়েছিল স্বামী-স্ত্রীর লাশ

নওগাঁ: নওগাঁর নিয়ামতপুর শিব নদীতে একটি ডিঙ্গি নৌকা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) বিকেলের দিকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- রায়হান আলী (২৪) ও তারাবানু (১৮)। রায়হান উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল সুরশুনিয়া গ্রামের আদম আলীর ছেলে আর তারাবানু একই উপজেলার শ্রীকলা গ্রামের ইস্কেন্দার আলীর মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য জ্যোতিন কুমার বলেন, দুপুরের দিকে নদীতে মাছ ধরতে গিয়ে জেলেরা একটি নৌকায় তাদের লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

তারাবানুর বাবা ইস্কেন্দার আলী জানান, সোমবার রাত ১১টা পর্যন্ত মেয়ে তারাবানু নিজ ঘরেই ছিলেন। তিনি কখন ঘর থেকে বাইরে চলে গেছেন এ বিষয়ে তিনি কিছুই জানাতে পারেননি। পরে মঙ্গলবার শিবনদে একটি ডিঙি নৌকায় তার ও তার স্বামীর লাশ পাওয়া যায়।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। মৃত্যুর ঘটনায় নিয়ামতপুর থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।