ঢাকা, শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

জাতীয়

কক্সবাজারে কটেজে নারীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
কক্সবাজারে কটেজে নারীর মরদেহ

কক্সবাজার: কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের লাইটহাউজ এলাকার একটি কটেজ থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৭ জুলাই) দুপুরে নির্জন নামে একটি কটেজ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও কটেজ সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে নির্জন কটেজের ১০৬ নম্বর কক্ষে ওই নারীকে নিয়ে ওঠেন এক যুবক। পরে সকাল ১১টায় কটেজের ম্যানেজার আব্দুল আলিম ওই কক্ষে গিয়ে দেখেন বাইরে থেকে দরজায় তালা ঝুলানো। পরে কক্ষের ভেতর গিয়ে দেখেন মৃত অবস্থায় খাটে পড়ে রয়েছেন ওই নারী। গলায় ওড়না পেঁচানো এবং হাত বাঁধা অবস্থায় পাওয়া যায় তাকে।

কটেজে গিয়ে ওই নারী ও তার সঙ্গে থাকা পুরুষ সঙ্গীর পরিচয় জানতে চাইলে কটেজের রেজিস্ট্রার খাতায় তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি। কটেজ কর্তৃপক্ষ তাদের নাম-পরিচয় বা কোনো ধরনের তথ্য সংরক্ষণ করেনি।

এই বিষয়ে কটেজের ম্যানেজার আব্দুল আলিম বলেন, তারা হঠাৎ রাত সাড়ে ৩টার সময় কক্ষ ভাড়া নিতে আসেন। রাত বেশি হওয়ায় সকালে নাম-পরিচয় নেওয়ার কথা ছিল। কিন্তু সকাল ১১টায় ওই কক্ষে গিয়ে দেখি নারীর মরদেহ পড়ে রয়েছে। ওই যুবক কখন হোটেল ছেড়ে পালিয়ে গেছে তা দেখিনি।

কটেজের ম্যানেজারের দাবি, ওই নারীকে খুন করে পালিয়ে গেছেন সঙ্গে থাকা যুবক। যুবকের বয়স আনুমানিক ২৫ বছর এবং মৃত নারীর বয়স আনুমানিক ২২ বছর।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক আতিকুল ইসলাম জানান, খবর পেয়ে তারা মরদেহটি উদ্ধার করার জন্য সেখানে যায়। পরে তিনি সিআইডি, পিবিআই এবং ট্যুরিস্ট পুলিশকে খবর দেন। তারা ঘটনাস্থলে বিকেল ৩টা পর্যন্ত আলামত সংগ্রহ এবং অন্যান্য কাজ শেষ করে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি বলেন, কটেজ কর্তৃপক্ষ ওই নারী এবং তার সঙ্গে থাকা যুবকের কোনো ধরনের তথ্য সংরক্ষণ করেনি। তাছাড়া কটেজে সিসিটিভি ক্যামেরাও নেই। খুনের রহস্য উদঘাটন এবং এর সঙ্গে জড়িতদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ০৭, ২০২২
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa