ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

জাতীয়

পাটুরিয়ায় নেই যাত্রী, অলস সময় পার করছে ফেরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
পাটুরিয়ায় নেই যাত্রী, অলস সময় পার করছে ফেরি পাটুরিয়ায় নেই যাত্রী

মানিকগঞ্জ: ঈদযাত্রায় যাত্রী ও যানবাহনের চাপ কম থাকায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌ রুটের ফেরিগুলো অলস সময় পার করছে।  যাত্রীদের চাপ কম থাকায় সহজেই সাধারণ পণ্যবোঝাই ট্রাক পার হচ্ছে এই নৌপথে।

 

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল ১০ টার দিকে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাট এলাকায় এমন চিত্রের দেখা মিলে। অধিকাংশ ফেরিতে দেখা যায়, চার থেকে পাঁচটি যাত্রীবাহী পরিবহন,দু-একটি ছোট গাড়ি(প্রাইভেটকার) এবং বেশিরভাগ অংশেই ছিল পণ্যবোঝাই ট্রাক। ঘাট এলাকায় অপেক্ষমান কোনো যানবাহনের সারি নেই তবে দুপুরের দিকে যাত্রী ও যানবাহনের কিছু চাপ পড়তে পারে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।  

 বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া ফেরিঘাটের বাণিজ্য বিভাগের এজিএম আব্দুল সালাম বলেন, পাটুরিয়া ঘাট এলাকায় যানবাহনের চাপ না থাকায় ফেরিগুলো অলস বসে থাকছে। দৌলতদিয়া ঘাট থেকে ফেরিগুলো আসছে অধিকাংশই ফাঁকা।  হয়তো আজ দুপুরের পর থেকে আগামীকাল দুপুর পর্যন্ত কিছুটা যাত্রী ও যানবাহনের চাপ থাকতে পারে। বর্তমানে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ২১ টি ফেরির মধ্যে ১৮ টি চলাচল করছে বাকি ফেরি গুলো যানবাহনের চাপ না থাকায় অলস বসে আছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, ৭ জুলাই, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa