ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

কমলগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের দায়ে যুবক আটক

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
কমলগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের দায়ে যুবক আটক

মৌলভীবাজার: নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অপহরণ ও একদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে মৌলভীবাজারের কমলগঞ্জে পাভেল মিয়া (২৭) নামে এক যুবককে প্রাইভেটকারসহ আটক করা হয়েছে।

মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যায় কমলগঞ্জ পৌর এলাকার কুমড়াকাপন গ্রাম থেকে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পাভেল মিয়া উপজেলার আলীনগর বস্তি এলাকার মাহমুদ আলীর ছেলে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় দু’জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেছেন। ওই স্কুলছাত্রী বর্তমানে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

মামলা সূত্রে জানা যায়, সোমবার দুপুরে স্কুলছাত্রী আলীনগরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ধলাই নদীর নতুন ব্রিজে পৌঁছামাত্রই পাভেল মিয়া ও তোয়াহিদ মিয়া (২০) একটি সাদা রঙয়ের প্রাইভেট কারে অপহরণ করে উপজেলার আলীনগরসহ বিভিন্ন স্থানে নিয়ে যায়। এ সময় পাভেল মিয়া তাকে ধর্ষণের চেষ্টা করে। এরপর বিকেল ৪ টার দিকে তার সঙ্গী তোয়াহিদ মিয়া কৌশলে গাড়ি থেকে নেমে চলে যায়। কিন্তু পরবর্তীতে স্কুলছাত্রী গাড়ি থেকে নামতে চাইলে পাভেল তাকে ভয় দেখিয়ে মৌলভীবাজার শহর ও বিভিন্ন জায়গায় ঘোরাঘোরি করে এবং রাতে উপজেলার শমসেরনগরের বড়চেগ সিএনজি ফিলিং স্টেশনের পাশের রাবার বাগানে নিয়ে গাড়িতেই জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রী চিৎকার- শুরু করলে পাভেল তাকে শমসের নগরের কেছুলুটি গ্রামের জনৈক শহিদুল ইসলামের বাড়িতে নিয়ে রাখে।

পরেরদিন মঙ্গলবারও (৫ জুলাই) সকালে রাবার বাগানে নিয়ে পুনরায় গাড়ির ভেতরে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর সন্ধ্যায় কৌশলে গাড়ি থেকে স্কুলছাত্রীকে নামানোর চেষ্টা করলে তার বাবাসহ এলাকার লোকজন পাভেল মিয়াকে প্রাইভেটকারসহ আটক করে পুলিশে সোপর্দ করেন।

বুধবার (৬ জুলাই) এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) শহিদুল হক মুন্সি বলেন, আটক পাভেলকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

 
বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
বিবিবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa