ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

লাখ টাকায় কেনা গরু বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেল!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
লাখ টাকায় কেনা গরু বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেল!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের একটি পশুর হাট থেকে এক লাখ টাকায় একটি গরু কেনার পর বাড়িতে নিয়ে যাচ্ছিলেন এক ক্রেতা। পথে বিদ্যুতের একটি খুঁটির সঙ্গে স্পর্শ লাগা মাত্রই গরুটি বিদ্যুতায়িত হয়ে মারা গেছে।

এ ঘটনায় ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি), নারায়ণগঞ্জকে দায়ী করে থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন ভুক্তভোগী ওই ক্রেতা।

বুধবার (৬ জুলাই) সন্ধ্যায় আদমজী কোমল বাসস্ট্যান্ডে বিদ্যুতের একটি খুঁটির সঙ্গে গরুটির স্পর্শ লাগলে বিদ্যুতায়িত হয়ে মারা যায় কোরবানির জন্য কেনা পশুটি। ওই খুঁটিতে দীর্ঘদিন ধরেই বৈদ্যুতিক সমস্যা ছিল বলে জানিয়েছেন এলাকাবাসী।

সিদ্ধিরগঞ্জের নতুন বাজার সড়কের বাসিন্দা মোহাম্মদ আজিম বুধবার বিকেলে আইয়ুব নগর হাট থেকে এক লাখ টাকায় গরুটি কেনেন। সঙ্গে ৫ হাজার টাকা হাসিল দেন। গরুটিকে বাসায় নিয়ে যাওয়া পথে নির্মম এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী আজিম বলেন, আমার জানা ছিল না খুঁটিটি বিদ্যুতায়িত হয়ে আছে। খুঁটির সঙ্গে গরুর স্পর্শ লাগার সঙ্গে সঙ্গে গরুটি মারা যায়। দীর্ঘদিন ধরেই নাকি খুঁটিতে বৈদ্যুতিক সমস্যা রয়েছে। আমার অনেক ক্ষতি হয়ে গেল! তবে ডিপিডিসির এই গাফিলতিতে আর যেন কারো ক্ষতি না হয় তাই আমি থানায় অভিযোগ করব।

সিদ্ধিরগঞ্জ আইয়ুব নগর হাটের ইজারাদার কবির হোসেন বলেন, গরুটি আমার হাট থেকে বিক্রি হয়েছে এক লাখ টাকায়। বাড়ি নেওয়ার পথে গরুটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়ার খবর আমি শুনেছি। আমি মর্মাহত।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa