ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিজয় সরণিতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
বিজয় সরণিতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের বিজয় সরণি এলাকায় কাভার্ডভ্যান ধাক্কায় ইমরান হোসেন (৩৫) নামের এক সিএনজিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন।

বুধবার (৬ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) মইনুল ইসলাম।



তিনি জানান, মঙ্গলবার (৪ জুলাই) রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় অটোরিকশাচালক ইমরানকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে রাত ৩টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এসআই মইনুল ইসলাম আরও জানান, সিএনজিতে যাত্রী ছিল না। এ দুর্ঘটনার পরপরই চালকসহ কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

নিহত ইমরানের স্বজনরা জানান, ইমরানের গ্রামের বাড়ি চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামে। তার বাবার নাম মফিজ। খিলগাঁও এলাকায় থাকতেন তিনি।
অপরদিকে কদমতলীর রায়েরবাগ এলাকায় বাস ধাক্কায় অটোরিকশাচালকসহ চারজন আহত হয়েছেন।

আহতরা হলেন- মামুন (৩২) তার স্ত্রী সুমা বেগম (২৬), তাদের তিন বছরের মেয়ে জান্নাতি এবং অটোচালক হাবিব (৫৫)। তাদের বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে। সিএনজি নিয়ে যাওয়ার সময় বুধবার (৫ জুলাই) সকাল ৮টার দিকে রায়েরবাগ ব্রিজের ঢালে অনাবিল পরিবহনের একটি বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা চালকসহ চারজনই আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, শিশুটির অবস্থা খুবই গুরুতর। তাদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।